পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে যুবদল নেতা আমিনুল ইসলাম সোহাগ ভুঁইয়ার শুভেচ্ছা

ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি প্রার্থী আমিনুল ইসলাম সোহাগ ভুঁইয়া। নারায়ণগঞ্জের এই সন্তান কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা ও যুবদল নেতা নারায়ণগঞ্জ জেলা যুবদলের সকল নেতাকর্মীসহ বিএনপির সকল নেতাকর্মীদেরও তিনি শুভেচ্ছা জানান।

২৯ জুন বৃহস্পতিবার মুসলিম উম্মার বৃহত্তর ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা। এ উপলক্ষ্যে ২৬ জুন সোমবার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে যুবদল নেতা আমিনুল ইসলাম ভুঁইয়া সোহাগ নারায়ণগঞ্জবাসীসহ দেশবাসীকে এই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

এছাড়াও হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনায় নারায়ণগঞ্জবাসীসহ দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক। ঈদ মোবারক – ঈদ মোবারক – ঈদ মোবারক।