সোনারগাঁবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে মান্নানের শুভেচ্ছা

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁবাসী সহ দেশবাসীকে ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন। ২৯ জুন বৃহস্পতিবার মুসলিম উম্মার বৃহত্তর ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা। এ উপলক্ষ্যে ২৬ জুন সোমবার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বিএনপি নেতা আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁবাসীসহ দেশবাসীকে এই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।

এছাড়াও হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা সোনারগাঁও উপজেলাবাসী সহ সারা দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক। ঈদ মোবারক – ঈদ মোবারক – ঈদ মোবারক।

সর্বশেষ সংবাদ