সোনারগাঁয়ে বিরুর নেতৃত্বে পৃথকভাবে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু জাফর চৌধুরী বিরুর নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের বিপরীতে গিয়ে পৃথকভাবে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২৩ জুন শুক্রবার সকালে উপজেলার কাঁচপুর এলাকায় আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালী ও কেক কেটে পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি রুবায়েত হাসান শান্ত, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, নারায়ণগঞ্জ জেলা তাতী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান কামাল, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ, কাঁচপুর যুবলীগের সভাপতি জাকির হোসেন, বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুজ্জামান রঞ্জু, সাধারণ সম্পাদক সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক শরীফ, সোনারগাঁও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বাবু প্রমূখ।

কর্মসূচিতে আওয়ামীলীগ নেতা আবু জাফর চৌধুরী বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠা লাভ করে। এ দিনটি প্রতিটি আওয়ামী লীগের নেতাকর্মী ও জাতীয় জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছে একটাই আবেদন আগামী সংসদ নির্বাচনে সোনারগাঁয়ে যেনো নৌকা মনোনয়ন দেওয়া হয়। নেত্রী যাকে যোগ্য মনে করে নৌকার মনোনোয়ন দিবেন, আমরা তার পক্ষ হয়ে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব।