সোনারগাঁয়ে যেকোনো দলের চেয়ে জাতীয় পার্টি অনেক বেশি শক্তিশালী: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ে বিগত সাড়ে ৯ বছরে কাউকে মিথ্যা আশ্বাস দেইনি। আমি বাস্তবতায় বিশ্বাস করি। আমি নোয়াগাঁও ইউনিয়নের মান্দারপাড়া ব্রীজ নির্মাণ করেছি। পরমেশ্বরদী থেকে ধন্দিবাজার পর্যন্ত রাস্তা করে দিয়েছি। আজ গৌরবরদীতে জরাজীর্ণ রাস্তাকে কিছু দিনের মধ্যে মেরামত করে দিবো। আরো কিছু চাহিদা আছে সেগুলো ২/৩ মাসের মধ্যে সম্পন্ন করা হবে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আগামীতে আমি আপনাদের জন্য আরো উন্নয়ন করতে পারি।

তিনি আরো বলেন, সোনারগাঁওয়ে জাতীয় পার্টি নেতাকর্মীরা আগে অবহেলিত ছিল, কেউ রাজনীতি থেকে দুরে চলে গেছে, কেউ অন্য দলে চলে গেছে, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে তাদের খুঁজে এনে পূনরায় তাদের সহ নতুনদের সমন্বয় করে ওয়ার্ড পর্যায়ে থেকে ইউনিয়ন পর্যন্ত সংগঠিত করেছি। আজ যে কোন রাজনৈতিক দলের চেয়ে জাতীয় পার্টি সোনারগাঁয়ে অনেক বেশি শক্তিশালী, এটা আমি গর্ব করে বলতে পারি ইনশাআল্লাহ।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৩নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সন্মেলন সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুন সোমবার বিকেলে বিকেলে চরকামালদী এলাকায় এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। ৩নং ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি মোঃ মাইনউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আস্থা ফিড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুল ইসলাম বাবু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু, সদস্য সচিব সাইদুর রহমান সবুর, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মোঃ ফয়সাল আহমেদ ভূইয়া, জাতীয় পার্টি জামপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ মোতালিব ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম শাহীন মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার, শফিকুল ইসলাম মেম্বার, মিনারা খাতুন মেম্বার, নাছিমা আক্তার মেম্বার, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব সাইদুর রহমান সবুর, উপজেলা জাতীয় যুব- সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, রিয়াদ ফকির মেম্বার, আবুল কালাম মেম্বার, শিল্পী বেগম মেম্বার, হাসিনা বেগম, ডাঃ আমিনুল ইসলাম, আঃ রশিদ মেম্বার, আবু তাহের ফকির, মোঃ শাহীন মোল্লা, সাকিব মেম্বাব, জহিরুল ইসলাম মেম্বার আনোয়ার হোসেন মেম্বার, মোস্তাফা মেম্বার, জাতীয় পার্টি নেতা আনিসুর রহমান আনিস, কাইয়ুম খান প্রমূখ।