গিয়াস-খোকনকে মহানগর বিএনপির পক্ষে সাখাওয়াত-টিপুর শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এক শুভেচ্ছা বার্তায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু এ শুভেচ্ছা জানিয়ে বলেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের কবল থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং এদেশের গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে রাজপথে আন্দোলন সংগ্রাম করছে বিএনপি। নতুন নেতৃত্বে ঘুরে দাঁড়াবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা। জেলা বিএনপির নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন সংগ্রাম রাজপথে আরো বেগবান হবে বলে আমরা আশা ব্যক্ত করছি।

উল্লেখ্য- গত শনিবার (১৭ জুন) সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকার গিয়াস উদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ মাঠে নারায়ণগঞ্জ জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন গোলাম ফারুক খোকন। জেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।