আমি প্রতিশ্রুতি নয়, উন্নয়নমুলক কাজে বিশ্বাসী: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ে বিগত সাড়ে ৯ বছরে কাউকে মিথ্যা আশ্বাস দেইনি। আমি উন্নয়নের ক্ষেত্রে প্রতিশ্রুতি নয় কাজে বিশ্বাসী, উন্নয়নের ক্ষেত্রে বাস্তবতায় বিশ্বাস করি। আমি নোয়াগাঁও ইউনিয়নের মান্দারপাড়া ব্রীজ নির্মাণ করেছি, পরমেশ্বরদী থেকে ধন্দিবাজার পর্যন্ত রাস্তা করে দিয়েছি। আজ গৌরবরদীতে জরাজীর্ণ রাস্তাকে কিছু দিনের মধ্যে মেরামত করে দিবো। আরো কিছু চাহিদা আছে, সেগুলো ২/৩ মাসের মধ্যে সম্পন্ন করা হবে ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন, আগামীতে আমি আপনাদের জন্য আরো উন্নয়ন করতে পারি।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সন্মেলন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ জুন) বিকেলে গৌরবরদী এলাকায় এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

রনজিৎ কুমার পালের সভাপতিত্বে ও নোয়াগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রিয়াজ ফকিরে সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমপি লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি প্রধান উপদেষ্টা বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, আস্থা ফিড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুল ইসলাম বাবু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু, নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব সাইদুর রহমান সবুর, জাতীয় মহিলা পার্টি উপদেষ্টা সাবেক কাউন্সিলর জায়েদা আক্তার মনি, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টি আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, উপজেলা জাতীয় যুব-সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, উপজেলা জাতীয় যুব- সংহতির সদস্য সচিব, সিকান্দার আলী, সাকিব মেম্বাব, নুরুল ইসলাম প্রমূখ।