‘হাজার টাকার নোট নিয়ে বাজারে গেলে মানুষ চোখের পানি ফেলে চলে আসে’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আওয়ামী লীগের ইতিহাস ছাত্রলীগের ইতিহাস যুবলীগের ইতিহাস চুরি, ডাকাতি, ছিনতাই, ধর্ষণের ইতিহাস। যতবারই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে দেশে দুর্ভিক্ষ দেখা দিয়েছে। যতবারে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঘটেছে। যতবারই আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে দেশের অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে। আজকে যখন মানুষ বাজারে যায় মানুষ দিশেহারা হয়ে যায়। হাজার টাকার নোট নিয়ে বাজার করতে গেলে চোখের পানি ফেলে মানুষ চলে আসে। এক সময় ১৫ ই আগস্ট আসলে আওয়ামী লীগ পোস্টার ব্যানারে লিখতো কাঁদো বাঙালি কাঁদো। কিন্তু এখন আর বাঙালিকে কাঁদাতে হয় না। এখন বাজারে গেলে বাঙালি এমনিতেই বাঙালি কেঁদে । দ্রব্যমূল্যের এমন ঊর্ধ্বগতি করে ফেলেছে যে সাধারণ মানুষের জীবন যাত্রা আর চলে না।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন বন্দর উপজেলা বিএনপির অন্তর্গত মদনপুর ইউনিয়ন বিএনপি’র দ্বি- বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। রবিবার (৪ মে) বিকেল ৪টায় মদনপুর ইউনিয়নের দেওয়ানভাগ এলাকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আমার নেতা তারেক রহমানের নির্দেশে মানুষের মুখে হাসি ফোটানোর জন্য রাজপথে বুকে তাজা রক্ত দিয়ে হল ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে চাই। আপনারা প্রস্তুত থাকুন। ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেভাবে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন তেমনিভাবে আমার নেতা তারেক রহমানও ফ্যাসিস শেখ হাসিনা সরকার পতনের আন্দোলনের ডাক দিবেন। সেই আন্দোলনের অংশগ্রহণের জন্য আপনারা সবাই প্রস্তুত থাকবেন।

সম্মেলন শেষে মামুন ভূঁইয়াকে সভাপতি ও শাহিন শাহ্ মিঠুকে সাধারণ সম্পাদক, মো. শাহজাহান ভূঁইয়াকে সিনিয়র সহ-সভাপতি এবং মো. বাবুল শেখকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও নাজমুল হককেসাংগঠনিক সম্পাদক করে মদনপুর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

মদনপুর ইউনিয়ন বিএনপির সমন্বয়ক মামুন ভূঁইয়ার সভাপতিত্বে ও সহ- সমন্বয়ক শরীফুল ইসলাম শরীফের সঞ্চালনায় প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, বিশেষ অতিথি মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক, আনোয়ার হোসেন আনু, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা.মজিবুর রহমান, হুমায়ূন কবির, বন্দর উপজেলা বিএনপি’র আহ্বায়ক মাজহারুল ইসলাম হিরণ,নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল,বিএনপি নেতা কাউন্সিলর শাহেন শাহ্ আহম্মেদ, বন্দর উপজেলা বিএনপি’র মহিউদ্দিন শিশির, হারুন অর রশিদ লিটন, শাহাদুল্লাহ মুকুল, শাহিন আহমেদ, তারা মিয়া, জাহিদ খন্দকার, শাহিন শাহ্ মিঠু, বন্দর থানা বিএনপি’র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান বাদল, নাছির উল্লাহ্ টিপু, ইকবাল হোসেন, সোহেল খান বাবু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম, নাজমুল হক, মাকিত মোস্তাকিম শিপলু প্রমুখ।