নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্যদিয়ে দিয়ে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। শুক্রবার (২ জুন) বাদ জুম্মা সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, সদস্য ডা. মজিবুর রহমান, মাহমুদুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান, যুগ্ম আহ্বায়ক নাজমুল হক, মো. মোহসীন, সদস্য মাকিত মোস্তাকিম শিপলু।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম রাজীব, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল, মহানগর ছাত্রদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, যুগ্ম সম্পাদক মুক্তাদির হোসেন হৃদয়, মহানগর ছাত্রদল নেতা সাবেক সদস্য মো. রাজু, কাদির, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাৎ, সাবেক সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক একে হীরা, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন রনি, আশরাফুল ইসলাম, বন্দর থানা ছাত্রদলের সদস্য সচিব সাকিব রায়হান, যুগ্ম আহবায়ক আল আমিন, যুগ্ম আহবায়ক রোমান, তোলারাম কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আশিকুজ্জামান অনু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনির হোসেন জিয়া, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম আহবায়ক ফারুক খান সুজন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রবিন সরকার পায়েল, সদর থানা ছাত্রদল নেতা অনিক, মালেক মুক্তাকি, সাদিক, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদল নেতা মো. শোয়েব হাওলাদার, আসিফ সহ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের ইউনিট কমিটির আহসান হাবীব তন্ময়, মো. আরিফ, মোঃ জুবায়ের, এস এইচ হৃদয়, মো.আবীর, মোহন, খালেক, মাসুম, মাহাবুব জনি, সাইফুল, লিওন, হাসিব সহ বিভিন্ন ওয়ার্ড ইউনিট থেকে আগত নেতৃবৃন্দ।