বন্দরের বিভিন্ন স্পটে মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ঘোষিত কর্মসূচির তৃতীয় দিনেও বন্দর থানার বিভিন্ন স্পটে উদ্যোগে আলোচনা সভা, কুরআন খতম এবং দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বন্দরের বিভিন্ন স্পটে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের দীক নির্দেশনায় অনুযায়ী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে প্রতিটি স্পটে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বন্দর থানা যুবদল নেতা নবী হোসেন নবু’র উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ২৩নং ওয়ার্ড এলাকায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

বন্দর ইউনিয়ন ৮নং ওয়ার্ড যুবদল নেতা গোলজার হোসেন, মো. শিপলু, মো. খালেক ও মো. জাকিরের উদ্যোগে বন্দরের কুশিয়ারা এলাকায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

বন্দর থানা যুবদল নেতা জোনায়েদ আলম জনির উদ্যোগে ২১নং ওয়ার্ডে দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়।

বন্দর থানা যুবদল নেতা পারভেজ খান, কামরুল হাসান ও জোনায়েদ আলম মোল্লা উদ্যোগে বন্দর বাস স্ট্যান্ড এলাকায় বন্দর থানা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয় ।

মহানগর যুবদল নেতা হাবিবুর রহমান মাসুদের
উদ্যোগে বন্দরের দাসের গাঁও স্ট্যান্ডে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানে আয়োজন করা হয়।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত বন্দর থানার বিভিন্ন স্পটে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অংশগ্রহণ করেন মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল ও যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

এছাড়াও আরও উপস্থিত বন্দর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ লিটন, যুগ্ম আহ্বায়ক শাহাদুল্লাহ মুকুল, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা সাইফুল ইসলাম আপন, কামরুল হাসান, জোনায়েদ মোল্লা, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, নবী হোসেন নবু, রেজাউল করিম রেজা, মো. শাহরিয়ার, আঃ হাকিম, ইব্রাহীম, মিজাম, মাহবুল আলম, রহমান, এস এম এলিন, সজিব আহমেদ, মো. রনি, মোক্তার হোসেন, ফারুক হোসেন, ইব্রাহীম মোল্লা, লিটন, বিল্লাল হোসেন, স্বপন, মিন্টু, লিটন, মিরাজুল ইসলাম জনি, জহিরুল ইসলাম, তারেক সোবহান বাবু, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, শরীফ পাঠান, মোতালেব হোসেন প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর বন্দর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।