সোনারগাঁ উপজেলা-থানা সড়কের নির্মাণ কাজ পরিদর্শনে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁও থানা রোডের দৈলেরবাগ চিড়ার মেইল সংলগ্ন ভাঙ্গা অংশে ও পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন ভাঙ্গা অংশে রাস্তার আর.সি.সি চলমান কাজ পরিদর্শন করেছেন।

এ সময় তিনি ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে। এজন্য ৩০ মে মঙ্গলবার ব্যস্ততম উপজেলা সড়কটি বন্ধ রাখা হয়েছে। এই রাস্তাটি সামান্য বৃষ্টি হলেই হাটু সমান পানি জমে থাকতো। রাস্তাটি চলাচলের অনুপযোগী ছিল। প্রায় সময় দূর্ঘটনা ঘটতো, এই রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে।

আরো ধন্যবাদ জানান সড়ক ও জনপদ বিভাগের এর নারায়ণগঞ্জ জেলার সকল কর্মকর্তাদেরকে। তাছাড়া তিনি এলাকাবাসীর খোঁজ খবর নেন। এলাকার সাধারণ মানুষ তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, আমিন মেম্বার, কাজী নাজমুল ইসলাম লিটু, মো: মইনুল ইসলাম মামুন, সিকান্দার আলী মাস্টার, ফজলুল হক মাষ্টার, আরিফুর রহমান, মো: ইলিয়াস মিয়া, ঠিকাদারের প্রতিনিধি, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ।