তৈমূর অনুগামীদের দিয়ে কৃষক দলের কমিটি: কয়েক ঘন্টার মাথায় স্থগিত ঘোষণা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী কৃষক নারায়ণগঞ্জ মহানগর শাখার ৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ (আংশিক) কমিটি ঘোষণার কয়েক ঘণ্টা পরই ঘোষিত কমিটি স্থগিত করা হয়েছে। কমিটির ৫জন নেতা মুলত বিএনপি থেকে বহিস্কৃত অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের অনুগামী হিসেবে পরিচিত। কমিটিতে তৈমূর আলমের ভাগিনা রশিদুর রহমান রশুকে সাধারণ সম্পাদক ও অপর ভাগিনা নাজমুল কবির নাহিদকে সহ-সভাপতি করা হয়েছিলো।

জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন।

২৯ মে সোমবার বিকেলে জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি স্থগিত করেছেন। পরবর্তীতে এ বিষয়ে জানানো হবে।

এর আগে সোমবার দুপুরে এনামুল হক স্বপনকে সভাপতি এবং মো. রশিদুর রহমান রশুকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল নারায়ণগঞ্জ মহানগর শাখার ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।
জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল উক্ত আংশিক কমিটি অনুমোদন করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক এনামুল হক স্বপনকে সভাপতি এবং মো. রশিদুর রহমান রশুকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের ৫ সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মাহাবুব হাসান জুলহাস, সহ-সভাপতি নাজমুল কবির নাহিদ, সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন খান।