জাহাঙ্গীর আলমকে ছাত্রদলের হুমকির প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে জেলা ছাত্রদল নেতাকর্মীদের কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

২৬ মে শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর ২নং রেল গেইটস্থ জেলা-মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাড়া হয়ে পুণরায় ২নং রেল গেইটে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলের পূর্বে জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করে তারা। এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রত্যাশী কায়কোবাদ রুবেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রত্যাশী মোস্তাফিজুর রহমান মাসুম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা জামিল হোসেন রনি, জিয়া উদ্দিন মিল্টন, সানী।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, তৌহিদ, কৃষকলীগ নেতা শফিকুল ইসলাম লিটন, আতিকুর রহমান গার্নেল, সাইফুর রহমান সুমন, মোক্তার হোসেন, রাজীব, রাঘিব হোসেন ভুইয়া, সদর থানা সেচ্ছাসেবকলীগ নেতা শফিউল বাশার বাবু, রবিসহ সকল ইউনিটের নেতাকর্মীরা।