আড়াইহাজারে দুটি পৌরসভায় ৪ মেয়র প্রার্থী পেলেন নির্বাচনী মার্কা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার দুটি পৌরসভার মধ্যে আড়াইহাজার পৌরসভায় আগামী ১২ জুন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর নির্বাচনের ৪জন মেয়র প্রার্থী সহ সকল সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের মধ্যে প্রতীক বরাদ্দের দিন ধার্য্য ছিল ২৬ মে শুক্রবার। শান্তিপূর্ণভাবে এ দিনে সকল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের কাজটি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী অংশ গ্রহণ করছেন। এর মধ্যে বর্তমান মেয়র এবং নির্বাচনে আবারো মেয়র পদে প্রার্থীতা করা মোঃ সুন্দর আলী বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন কমিশন কর্তৃক আনুষ্ঠানিকভাবে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন। সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী মোঃ হাবিবুর রহমান পেয়েছেন জগ প্রতীক, পৌর আওয়ামীলীগের সভাপতি মেহের আলী মোল্লা পেয়েছেন নারিকেল গাছ প্রতীক এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশিদ পেয়েছেন মোবাইল ফোন প্রতীক। এ ছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের সাধারণ কাউনিাসলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে নির্বাচন কমিশন কর্তৃক প্রতীক বরাদ্দ দেয়া হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন জানান, সকল প্রার্থীদেরকে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত সকল বিধি নিষেধ অক্ষরে অক্ষরে পালন করে নির্বাচনী প্রচারণা চালানোর জন্য অনুরোধ করা হয়েছে।