বন্দর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ২৬ মে শুক্রবার মাজহারুল ইসলাম হিরনকে আহবায়ক করে ৬৩ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেন মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

কমিটির আহবায়ক এবং প্রথম পাঁচজন যুগ্ম আহবায়ক মিলে ইউনিট কমিটি গঠনের বিষয়ে মহানগরের বিএনপির কাছে সুপারিশ করতে পারবেন বলে উল্লেখ করা হয়েছে এবং আগামী এক মাসের মধ্যে সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়।

কমিটিতে আহবায়ক মাজহারুল ইসলাম হিরন, যুগ্ম আহবায়ক মহিউদ্দিন শিশির, হারুনুর রশিদ লিটন, শাহিন আহমেদ, হুমায়ুন কবির ,শাহাদাত উল্লাহ মুকুল, মোশারফ হোসেন, তারা মিয়া, জাহিদ খন্দকার, মোঃ মহসিন, অ্যাডভোকেট আকবর হোসেন, নজরুল ইসলাম, আরিফ মোল্লা, শাহেন শাহ মিঠু, রুবেল কিবরিয়া ও সজীব খন্দকার।

কমিটিতে সদস্যরা হলেন- সম্রাট হাসান সুজন, হাকিম মেম্বার, মোঃ মোতালিব, এমদাদ হোসেন, দীন ইসলাম, সোহেল প্রধান, শাহাদাত হোসেন মোজাম্মেল হক, ইয়াসিন আরাফাত, মজিবুর রহমান, মোঃ শাহিন, মোহাম্মদ রাব্বি, মোক্তার হোসেন, আল আমিন, হযরত আলী প্রধান, মোহাম্মদ মোতালিব, আব্দুল হালিম, বিল্লাল হোসেন, মাসুদুর রহমান, আব্দুর রহিম, জসীমউদ্দীন, আবুল কালাম, মাসুদ রানা খন্দকার, মোহাম্মদ রফিক, কবির হোসেন, গিয়াস উদ্দিন রুবেল, মোহাম্মদ মাসুম, মোহাম্মদ সালাউদ্দিন, মোশারফ হোসেন মৃধা, তাওলাদ মাহমুদ, অনিক আহমেদ, মামুন ভূঁইয়া, শরিফুল ইসলাম শরীফ, মোহাম্মদ নাজমুল, তমিজ উদ্দিন তমু, মোহাম্মদ ইউসুফ, ফারুক ভূইয়া, তোফাজ্জল হোসেন, আব্দুল মতিন, হুমায়ুন কবির, সেলিম খন্দকার, সালাউদ্দিন রাজিব, হাবিবুর রহমান, অ্যাডভোকেট সারোয়ার জাহান, বাবুল হোসেন, মুসা মিয়া ও মাসুদ রানা।

সর্বশেষ সংবাদ