মহানগর বিএনপির পদযাত্রায় শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি পদযাত্রা কর্মসূচিকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে বিশাল মিছিলে শোডাউন করে অংশগ্রহণ করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদল।

মঙ্গলবার (২৩ মে) বিকেল ৩টায় উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবীতে কেন্দ্র খানপুর হাসপাতাল রোডে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এ সময় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল হোসেনের মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে সরকারবিরোধী কঠোর শ্লোগান দেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

একই সঙ্গে কেন্দ্রীয় বিএনপির সদস্য আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের আলম জিকু সহ নারায়ণগঞ্জের সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে শ্লোগান দেন। এছাড়াও নেতাকর্মীরা শ্লোগান দেন ‘একদফা এক দাবি শেখ হাসিনা তুই কবে যাবি?” এ ধরণের নানা শ্লোগান দেন।

সহ সকল রাজবন্দীদের মুক্তি চাই এবং গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশী হয়রানী ও দ্রব্য মূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোড শেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবীতে শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন।
। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিএনপির অতিরিক্ত মহাসচিব রুহুল কবির রিজভী।

এই কর্মসূচিতেই শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মিছিলে শোডাউন করে যোগদান করেন। তার সঙ্গে উল্লেখযোগ্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নুরুজ্জামান, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা নুরুল ইসলাম, জামান হোসেন, গোলাম কাদের, আব্দুল হালিম, সাব্বির আহমেদ, বিল্লাল হোসেন, মঞ্জুর আহমেদ, রবি, মিরাজ, আনোয়ার, অর্জুন, আজাদ, মনির, সাহেদ, জয়, বিজয়, ইমন ,আজিম,তুর্য্য, সম্রাট, আকাশ, বিজয়, ইমন ও সবুজ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।