প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

২২ মে সোমবার দুপুরে উপজেলার মোগরাপাড়া এলাকায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (নারায়ণগঞ্জ-৩) আসনের সাবেক সংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এর আগে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ের সামনে থেকে নেতা কর্মীদের উপস্থিতিতে ঢাকা – চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ মিছিল নিয়ে আশপাশের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয় এবং একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নেতারা বলেন, দেশবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবেই শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে বিএনপি।প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির সমুচিত জবাব দেওয়া হবে। তাদের রাজপথে রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। সমাবেশ থেকে হুমকিদাতা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। এছাড়াও হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার কঠোর শাস্তি দাবি করেন নেতাকর্মীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জাকির হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মামুন আহমেদ রাশেদ, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, নেকবর হোসেন নাহিদ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।