বেগম খালেদা জিয়াকে আমরা মা হিসেবে চিন্তা করি, তারেক রহমান আমাদের ভাই: টিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আজকের ছাত্রলীগ নেতা দুই হাজার কোটি টাকা বিদেশে পাচার করে বিচারের সম্মুখীন হয় না। কিন্তু দেশনেত্রী বেগম খালেদা জিয়া এতিমের দুই কোটি টাকা থেকে বর্তমানে ব্যাংকে ৬ কোটি টাকা হয়েছে। হিংসা পরায়ন করে আজকে বৃদ্ধা অবস্থায় খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে। খালেদা জিয়াকে মায়ের জায়গায় চিন্তা করতে হবে এবং তারেক রহমানকে আমার ভাই হিসেবে দেখতে হবে। যদি আমার মা কারারুদ্ধ থাকতো আমি সন্তান হিসেবে কি করতাম। আজকে তারেক জিয়া দীর্ঘ ১৪বছর যাবত চিকিৎসা করতে গিয়ে দেশে আসতে পারছে না তাকে মিথ্যা মামলা দিয়ে আজকের সাজা দেওয়া হচ্ছে। আজকে যদি আমার মা আমার ভাই এ অবস্থা থাকতো তাহলে কি আমরা ঘরে বসে থাকতে পারতাম।

তিনি বলেন, জিয়াউর রহমান যেমন স্বাধীনতার ঘোষণা দিয়ে সাড়ে সাত কোটি বাঙ্গালীকে নিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। ঠিক তেমনিভাবে আমার রাজনৈতিক গুরু জননেতা তারেক রহমান আগামী দিনের এই ফ্যাসিস্ট আওয়ামীলীগের সরকারের পতনের জন্য যে আন্দোলনে ডাক দিবেন সেই আন্দোলনের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আওতাধীন ১৫নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। সোমবার ( ২২মে ) বিকেল চারটায় শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় শ্নোভার গার্ডেন কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মেলন শেষে মো. মাসুদ চৌধুরীকে সভাপতি, ফেরদৌস রহমানকে সিনিয়র সহ-সভাপতি ও শওকত আলীকে সাধারণ সম্পাদক, খোকন সাহাকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং কায়সার রায়হান খানকে সাংগঠনিক সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর ১৫নং ওয়ার্ড বিএনপির ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

মহানগর ১৫নং ওয়ার্ড বিএনপি’র সমন্বয়ক মো. মাসুদ চৌধুরীর সভাপতিত্বে ও সহ- সমন্বয়ক মো. শওকত আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা.মজিবুর রহমান, রাশিদা জামাল, হাসান আহম্মেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র সদস্য সচিব নাজমুল হক রানা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান, বরকত উল্লাহ, মাকিত মোস্তাকিম শিপলু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, নাজমুল হক, চঞ্চল মাহমুদ, কাজী নাঈম, মোহসীন মিয়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।