সোনারগাঁবাসীর প্রত্যাশায় অনেক মসজিদ মাদ্রাসায় কবরস্থানে অনুদান দিয়েছি: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁও উপজেলায় অনেক মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় আমি উন্নয়নের জন্য অনুদান দিয়েছি। কারণ মসজিদ আল্লাহর ঘর, এখানে আমার সোনারগাঁয়ের জনগণ নামাজ পড়ে, এতে স্বয়ং আল্লাহ পাক খুশি হন। সবাই মসজিদে নামাজ পড়তে যাবেন, আল্লাহ এবং রাসুলের দেখানো পথে হাটলে তিনি আমাদের উপর রহমত দিবেন। দ্বীনের পথে সবাইকে আসতে হবে। তাহলে সমাজ থেকে সকল অনাচার থেকে মুক্তি পাবে।

১৯ মে শুক্রবার বাদ জুমআ সোনারগাঁও পৌরসভার কৃষ্ণপুরা এলাকায় অবস্থিত বাইতুল মামুর জামে মসজিদে নামাজ আদায় শেষে এমপি খোকা সরেজমিনে গিয়ে কবরস্থান ও রাস্তা প্রশস্তকরণ কাজের পরিদর্শন করেন। পরিদর্শন শেষে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এর আগে তিনি বাইতুল মামুর জামে মসজিদে নামাজ আদায় করেন পরে মসজিদ এর অবশিষ্ট কাজ নির্মাণে আর্থিক অনুদানের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সহ সভাপতি হাজী গরীব নেওয়াজ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, সাবেক মেম্বার আলমগীর কবির, ব্যবসায়ি মামুন, মিলন, জাতীয় পার্টি নেতা গরীবে নেওয়াজ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।