মান্নানসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক দলের মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান সহ সোনারগাঁও উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দল। ১৭ মে বুধবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম ও সিলেট এশিয়ান হাইওয়ে সড়কে সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় নেতাকর্মীরা কারাবন্ধী সোনারগাঁও উপজেলা সভাপতি বিএনপির আজহারুল ইসলাম মান্নান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ,সোনারগাঁ পৌর বিএনপি’র সভাপতি শাজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সোনারগাঁও উপজেলা ধর্ম বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সোনারগাঁ পৌর ছাত্রদলের সদস্য সচিব তানজিল, সোনারগাঁও উপজেলা বিএনপি নেতা শাহ আলমের মুক্তির দাবিতে নানা শ্লোগান দেন এই বিক্ষোভ মিছিল থেকে।

কর্মসূচিতে উল্লেখযোগ্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায় ক মোর্শেদ মোল্লা, সদস্য ডালিম শিকদার, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা রুবেল হোসেন, ইয়ামিন মোল্লা ও সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা জামাল, কায়েস, আওলাদ, রোকন, সুমন মোল্লা, আল-আমিন, জাহিদ, আল-আমিন এবং বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।