বাবা, চাচা, খালু, ফুফাসহ একই মামলায় আসামী পিএস সেলিমের এসকল আত্মীয়স্বজন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার একটি রাজনৈতিক মামলায় বাবা, চাচা, খালু, ফুফাসহ পরিবার এবং আত্মীয়-স্বজনের নিয়ে আদালতে হাজিরা দিয়েছেন সোনারগাঁ উপজেলা বিএনপি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সোনারগাঁও উপজেলা মৎসজীবী দলের আহ্বায়ক পিএস সেলিম হোসেন দিপু।

বুধবার (৩ মে) সকালে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে এ হাজিরা দেন তারা। সোনারগাঁও থানার রাজনৈতিক মামলা বিশেষ ট্রাইবুনাল ৪৪(১২) ২০১৮ ।

হাজিরা শেষে সেলিম হোসেন দিপু বলেন, আমি বিএনপির রাজনীতি করার অপরাধে আমার বাবা খালু ফুফাসহ আত্মীয়-স্বজনদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সকল মিথ্যা মামলা মাথায় নিয়ে আমার আত্মীয়-স্বজনরা প্রতিদিনই আদালতে এসে হাজিরা দিতে হচ্ছে। সকল মিথ্যা মামলা দিয়ে আমাকে তথা আমার পরিবারের লোকজনকে বিএনপির রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। ইনশাআল্লাহ সকল হামলা মামলা মোকাবেলা করে রাজপথে আছি এবং থাকবে । রাজপথে দুর্বার আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না।

আদালতে হাজিরা দিয়েছেন- সোনারগাঁ উপজেলা বিএনপি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সোনারগাঁও উপজেলা মৎসজীবী দলের আহ্বায়ক সেলিম হোসেন দিপু’র বাবা করিম মেম্বার, চাচা গিয়াস উদ্দিন, বিল্লাল, কমু মিয়া, আবুল কাসেম, খালু আমজাদ হোসেন, সিরাজুল, ফুফা ঈমাম উদ্দিন, তালই আল আমিন, নানা মাওলানা আবু হোরায়রা, ফুফাতো ভাই আবুল কাসেম বাবু, মান্নান প্রমুখ।