নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে ফতুল্লায় যুবলীগের উদ্যোগে দোয়া ও খিচুরী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান এর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ফতুল্লায় যুবলীগ নেতা রাকিবুল হাসান মমিন ও যুবলীগ নেতা সজিবের আয়োজনে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় গরীবদের মাঝে খিচুরী বিতরণ করেন।

রবিবার (৩০ এপ্রিল) বিকেলে ফতুল্লার বিসিক শিল্পনগরীতে মিলাদ ও দোয়ার মাধ্যমে নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পাটি নেতা আলী হায়দার শামীম, বীর মুক্তিযোদ্ধা আজাহারুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাসির, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রধান, ইফতি, সুমন, বাবু, মনির, রবিন, রাসেল, শাওন, আওয়ামী লীগ সেতু, সেলিম প্রধান প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক ভাবে পরিচালনায় ছিলেন সবুজ সরদার, ইমরান দর্জি, তারেক সরদার, বাদল হাওলাদার, রাসেদুল ইসলাম মুন্না, সাদ্দাম, মাসুম, নুর ইসলাম, ইব্রাহিম, লতিফ, অতুল, আবিদ, সাগর সরদার, হিরু, আপন আরো অনেকে।

এদিকে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান এর ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় দিনব্যাপী ব্যাপক ভাবে নানা আয়োজন করা হয়। কোরআন খতম থেকে শুরু করে মিলাদ ও দোয়া সহ কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।