‘৭ খুন মামলার রায় দ্রুত কার্যকর চাই, নতুবা আবারো আইনজীবীরা রাস্তায় নামবো’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহ্বায়ক এবং সাত খুন মামলার প্রধান আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, প্রকাশ্যে রাজপথ থেকে তুলে নিয়ে গুম করে সাত জনকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আজকে ৯ বছর পূর্ণ হলেও এখন পর্যন্ত সাত খুন রায় কার্যকর করা হয়নি। আমরা দ্রুত এ রায় কার্যকর করার জন্য সরকারের কাছে অনুরোধ করছি। তা নাহলে আমরা নারায়ণগঞ্জের আইনজীবীরা ও সাধারণ মানুষ আবারও রাস্তা নেমে আসবো এবং এই নৃশংস হত্যাকাণ্ডের বিচার করতে সরকারকে বাধ্য করা হবে।

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার রায় দ্রুত নিষ্পত্তি করে রায় কার্যকর করার দাবিতে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ আইনজীবী ও নিহতের পরিবারের সদস্যরা। এসময়ে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল দশটায় নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আলোচিত সাত খুনের ৯ বছর উপলক্ষে এই মানববন্ধনে আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাত খুন মামলার প্রধান আইনজীবী সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, এড. আওলাদ হোসেন, এড. জাকির হোসেন, এড. আবু আল ইউসুফ খান টিপু, এড. মশিউর রহমান শাহিন, এড. কাজী আঃ গাফফার, এড. আব্দুল বারী ভূঁইয়া, এড. এইচ এম আনোয়ার প্রধান, এড. জসিম উদ্দিন, এড. আজিজুর রহমান মোল্লা, এড. হেলাল উদ্দিন সরকার, এড. কায়সার আলম চৌধুরী টুটুল, এড. মাহমুদুল হাসান আলমগীর, এড. সালাউদ্দিন সবুজ, এড. নুরুল আমিন মাসুম, এড. রোকন উদ্দিন, এড. রঞ্জিত চন্দ্র দে, এড. শেখ আঞ্জুম আহম্মেদ রিফাত, এড. আসমা হেলেন বিথী, এড. আবুল কালাম আজাদ, এড. কে এম সুমন, নিহত এড. চন্দন শীলের ভাগিনা এড. সুমন, নিহত তাইজুল ইসলামের ছোট ভাই মো. রাজু, নিহত জাহাঙ্গীরের মা মেহেনুর, স্ত্রী শামসুর নাহার নূপুর, কন্যা রোজা মনিসহ সাধারণ আইনজীবী ও নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।