প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি: চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করায় বাদীর বিরুদ্ধেও মামলা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার ওমর ফারুকের বিরুদ্ধে দায়েরকৃত চাঁদাবাজি মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ২৬ এপ্রিল বুধবার সকালে ইউনিয়নের শান্তিরবাজার এলাকায় শত শত নারী-পুরুষ একত্রিত হয়ে এ মানববন্ধন ও বিক্ষোভ করেন।

মানববন্ধনে বক্তরা বলেন, ২০২২ সালে ১১ ফেব্রুয়ারি একটি ওয়াজ মাহফিলে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহাবুবুর রহমান বাবুল প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর বক্তব্য দেওয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে সাবেক ইউপি সদস্য ওমর ফারুক বাদি হয়ে আদালতে মানহানির মামলা দায়ের করেন। ঐ মামলা প্রত্যাহারের জন্য ওমর ফারুককে চেয়ারম্যানসহ তার সহযোগীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। এ জের ধরেই চেয়ারম্যানের সহযোগী রাজিব বাদি হয়ে সাবেক ইউপি সদস্য ওমর ফারুককে জরিয়ে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ এনে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলায় সাবেক ইউপি সদস্য ওমর ফারুক ৮ দিনে ধরে জেল হাজতে রয়েছে।

তারা আরোও বলেন, কোন প্রকার তদন্ত ছাড়াই ইউপি সদস্যকে চাঁদাবাজির মামলায় আসামি করা হয়েছে। দ্রুত ওমর ফারুককে নিঃশর্ত মুক্তি দিয়ে মিথ্যা মামলা প্রত্যাহারসহ সুষ্ঠ তদন্ত করে প্রতারক রাজিবের বিচার দাবী করেন।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য সানাউল্লাহ সানু, আমান উল্লাহ, আওয়ামীলীগ নেতা মনঞ্জুর হোসেন, নাছির উদ্দিন ভূঁইয়া, ওয়াসকুরুনী, সাবেক ইউপি সদস্য নান্নু, চাঁন মিয়া, তোতা মিয়া, ছাত্রলীগ নেতা আকছাল রানা, নাজমুল হক ভূঁইয়া প্রমূখ।