সোনারগাঁও পৌরবাসী সহ উপজেলাবাসীকে গাজী মুজিবুর রহমানের ঈদুল ফিতরের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরবাসী সহ সোনারগাঁবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সাবেক সদস্য গাজী মুজিবুর রহমান।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর রোজাদারদের পুরস্কার স্বরুপ আসছে মুসলিম উম্মার সবচেয়ে বড় উৎসব পবিত্র ঈদুল ফিতর। এই পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সকলের মাঝে বিলিয়ে দেওয়ার আহবান ও সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান তিনি।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছান্তে তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলিম উম্মার অন্যতম উৎসব পবিত্র ঈদুল ফিতর। এই দিনে ধনী গরীবের ভেদাভেদ ভুলে আমরা একে অপরের সাথে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিবো। পবিত্র ঈদুল ফিতরের দিনে এটাই হোক অঙ্গিকার। মহানআল্লাহ তায়ালা আমাদের সৃষ্টিতে ভেদাভেদ করেননি, কিন্তু পার্থিব জগতে আমরাই নানাবিধ ভেদাভেদ সৃষ্টি করেছি। তাই আসুন সকলে আল্লাহর নির্দেশ মেনে সকল স্বার্থের দ্বন্দ্ব ভুলে একে অপরের প্রতি সহানুভূতিশীল হই এবং আমাদের সমাজ ও দেশকে সুন্দর ও আনন্দময় করে গড়ে তুলি। এই পবিত্র ঈদুল ফিতরে এটাই হোক আমাদের প্রত্যাশা।

সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি এবং পবিত্র ঈদুল ফিতরে সকলের জীবন আনন্দে ভরে উঠুক সেই প্রত্যাশা রেখে আবারও সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বিদায় নিচ্ছি। আসসালামু আলাইকুম।