রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থী মেহেদী হত্যা মামলায় সজীব গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দশম শ্রেণীর ছাত্র মেহেদী হত্যার ঘটনায় আসামী সজীবকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ১৮ এপ্রিল মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, ভিকটিম মেহেদী ভুলতা স্কুল এন্ড কলেজে ১০ম শ্রেণির ছাত্র ছিল। গত ১৫ এপ্রিল বেলা অনুমান ১২টায় স্কুলে মডেল টেষ্ট পরীক্ষা চলাকালীন সময় গ্রেপ্তারকৃত আসামী এবং তার সহযোগীরা ক্লাশরুম হতে কথা আছে বলে ডেকে নিয়ে ভিকটিমকে উক্ত স্কুলের মেইন গেইটের সামনে এলোপাথাড়ী দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে রক্তাক্ত জখম করে। এই ঘটনার সিসি টিভি ক্যামেরার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

পরবর্তীতে ভিকটিমের বাবা সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমকে রূপগঞ্জ থানাধীন ভুলতা স্কুল এন্ড কলেজের মেইন গেইটের সামনে রাস্তার উপর রক্তাক্ত জখম মৃত অবস্থায় পান। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা সংক্রান্ত মামলা করেন।

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১, সদর কোম্পানি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে হত্যাকারী পলাতক আসামী সজিবকে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে ১৭/০৪/২০২৩ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন সাওঘাট এলাকা হতে আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য অফিসার ইনচার্জ, রুপগঞ্জ থানা, নারায়ণগঞ্জ এর নিকট হস্তান্তর করা হয়েছে।