সোনারগাঁয়ে ৩ হাজার পরিবারে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ উপহার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের গরীব অসহায় দুস্থ ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

১৮ এপ্রিল মঙ্গলবার সকালে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে জেলা ও ‍উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতাদের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনামতে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ করা ঈদ সামগ্রীর মধ্যে ছিল-পোলাও চাল, চিনি, সেমাই, ডাল, গুড়ো দুধ, তেল ও লবণ। সোনারগাঁ উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল এবং অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য নাসরিন সুলতানা ঝরা, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিক উল্লাহ, ইউপি সদস্য সেলিম রেজা, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ, শাহাবুদ্দিন প্রধান, পৌর আওয়ামীলীগ নেতা মোঃ কবির হোসেন, আওয়ামীলীগ নেতা আবু হানিফ ও আলম চাঁনসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কর্মসূচি শেষে আওয়ামীলীগের শীর্ষ নেতারা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের এমন মানবসেবায় অভিভূত হোন। বিশেষ করে করোনাকাল থেকে মানুষের পাশে যেভাবে দাঁড়িয়েছে ইঞ্জিনিয়ার মাসুম তার ব্যাপক প্রসংশা করেন আওয়ামীলীগ নেতারা।