সোনারগাঁও উপজেলা মডেল মসজিদের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য উপহার সোনারগাঁও উপজেলা মডেল মসজিদের জন্য উপজেলা চত্বরের কেন্দ্রীয় ঈদগাহের পার্শ্বের জায়গাটি নির্ধারণ করেছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এই মডেল মসজিদটি ১৭ এপ্রিল সোমবার উদ্বোধন করা হয়েছে।

সোমবার আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্স শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। এ সময় সোনারগাঁ উপজেলা কনফারেন্স রুমে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এমপি লিয়াকত হোসেন খোকা।

পরে মসজিদের ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রীর পক্ষে এমপি লিয়াকত হোসেন খোকা। উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, জেলা পরিষদের সদস্য ও জাতীয় পার্টি জেলা সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম ইকবাল, উপজেলা আওয়ামী সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক প্রমূখ।