আড়াইহাজারের দুটি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের নৌকার প্রার্থী ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুটি পৌরসভার নোৗকার প্রার্থী মনোনীত হয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন বোর্ড ১৫ এপ্রিল শনিবার বিকেলে আড়্ইাহাজার পৌরসভার জন্য বর্তামান মেয়র মোঃ সুন্দর আলীকে এবং গোপালদী পৌরসভার জন্য বর্তমান মেয়র আঃ হালিম সিকদারকে আগামী নির্বাচনে নৌকার প্রার্থী মনোনীত হয়েছেন। মনোনীত প্রার্থীদের নিজস্ব সূত্র বিষয়টি নিশ্চিৎ করেছেন।

আড়াইহাজার পৌরসভার জন্য মনোনয়ন প্রার্থী ছিলেন ৬ জন। এরা হলেন, বর্তমান মেয়র নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ সুন্দর আলী, সাবেক মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান, থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, পৌর আওয়ামীলীগের সভাপতি মেহের আলী মোল্লা, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুনুর রশিদ এবং থানা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ইকবাল হোসেন মোল্লা।

অপর দিকে গোপালদী পৌরসভার জন্য আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন, বর্তমান মেয়র আঃ হালিম সিকদার, এশিয়ান টিভির বার্তা প্রধান বেলাল আহাম্মেদ, মনির হোসেন, ক্যাপ্টেন (অঃ) মুনসুর আহাম্মেদ, বীর মুক্তিযোদ্ধা হাসেম এবং যুবলীগ নেতা তানভীর আহাম্মেদ।

আড়াইহাজার পৌরসভার জন্য আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ সুন্দর আলী তার প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে এ প্রতিনিধিকে বলেন, আ্ল্লাহর অশেষ রহমতে মনোনয়ন বোর্ড আমাকে মনোনীত করেছে। আমি বিগত ৫ বছর মেয়র থাকা কালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং এমপি আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর পরামর্শ ক্রমে জনসেবা ও আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পেরেছি বলে আমি মনে করি। আশা করি জনগণ আবারো আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন।

প্রসঙ্গত, আড়াইহাজার পৌরসভায় আগামী ১২ জুন এবং গোপালদী পৌরসভায় আগামী ২১ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।