৯টি বছর সোনারগাঁবাসীর খাদেম হিসেবে খেদমত করার চেষ্টা করেছি: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, এ মহান আল্লাহ পাকের ইচ্ছায় সোনারগাঁওয়ে বিগত ৯টি বছর আমি আপনাদের খাদেম হিসেবে খেদমত করার চেষ্টা করেছি। আগামীতে আল্লাহপাক যদি তৌফিক দান করেন আবারও আপনাদের খেদমত করবো। সোনারগাঁওয়ে আমি হলফ করে বলতে পারি- স্বাধীনতার পরে অনেকেই এমপি, মন্ত্রী হয়েছে। কেউ এতো বেশি উন্নয়ন করতে পারেনি।

তিনি আরো বলেন, আমি আপনাদের সহযোগিতায় ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি। আইনশৃঙ্খলা যে কোনো সময়ের চেয়ে এখন অনেক ভালো। চাঁদাবাজি, মাদক ব্যবসা, ইভটিজিং সহ অপরাধমূলক কর্মকাণ্ডে আপনাদের আরো সহযোগিতা চাই। আগের মতো সোনারগাঁওয়ে দলাদলি, মারামারি নেই। আমার সোনারগাঁওয়ের মানুষ বিশৃঙ্খলা পছন্দ করে না। তারা সুখ শান্তিতে বসবাস করতে চায়। মাদকের সঙ্গে কারা জড়িত আছে, আপনার এলাকায় কে মাদক ব্যবসা করে, আপনি অবশ্যই অবগত, আপনার সন্তানের ভবিষ্যতের চিন্তা করে মাদক ব্যবসা বন্ধ করতে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দিন এবং তাদের সহযোগিতা করেন। এভাবে সোনারগাঁওয়ে প্রতিটি ইউনিয়নে জেগে উঠতে হবে, তাহলে সারা সোনারগাঁওয়ে মাদক মুক্ত হবে।

এমপি খোকা বলেন, আমি আপনাদের সাথে আছি, কোন ভয় নেই। সবাই ঐক্যবদ্ধ থাকবেন ইনশাআল্লাহ। আজকে সাদীপুর ইউনিয়নে জাতীয় পার্টি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সব কয়টি কমিটিকে শক্তিশালী করতে হবে। সমাজের ভালো লোকজন দিয়ে সুন্দর কমিটি গঠন করতে হবে। এই জাতীয় পার্টি নেতা কর্মীরা সকল অপরাধমূলক কাজের প্রতিবাদ করবে। বিগত ৯ বছরের উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সহযোগিতায় ব্যাপক উন্নয়ন হয়েছে। আরো বেশি উন্নয়ন হবে ইনশাআল্লাহ তার জন্য দোয়া করবেন।

উপজেলার সাদিপুর ইউপি সদস্য মোঃ তাইজুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, সহ-সভাপতি এম এ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হাসেম, সদস্য সচিব নুর হোসেন মেম্বার, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁও উপজেলা আহবায়ক কাউন্সিলর জাহেদা আক্তার মনি, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, আবুল কাসেম মেম্বার, হামিদ মেম্বার, নাসরিন আক্তার পান্না, রমজান মেম্বার, মাইন উদ্দিন মেম্বার, মাসুম মোল্লা মেম্বার, আলী আকবর মেম্বার প্রমূখ।