ফতুল্লার কাশিপুরে ৫’শ শিশুকে ঈদের পোশাক দিলেন সাইফুল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের পক্ষ থেকে ২য় দফায় প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৫’শ শিশুদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। ঈদের নতুন জামা হাতে পেয়ে উচ্ছ্বসিত কোমলমতি শিশুরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এম সাইফউল্লাহ বাদলের নিজস্ব অর্থায়নে তারই সুযোগ্য সন্তান যুবলীগ নেতা নাজমুল হাসান সাজনের সার্বিক তত্ত্বাবধানে প্রতিটি স্কুলে গিয়ে শিশুদের মাঝে ঈদের নতুন জামা তুলে দেয়া হয়।

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে ফতুল্লার কাশিপুরের দুটি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুদের ঈদের জামা প্রদান করা হয়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ফতুল্লা তথা পুরো নারায়ণগঞ্জের আওয়ামী লীগের নেতাদের কাছে শেখ হাসিনার বার্তা পৌঁছে দেন। শেখ হাসিনার নির্দেশে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল কাশিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের ঈদ উপহার হিসাবে মেয়েদের জামা এবং ছেলেদের পাঞ্জাবি বিতরণ করা হয়। কাশিপুর গোয়ালবন্দ সরকারি প্রাথমিকবিদ্যালয় ও বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫’শ শিশুদের মাঝে ঈদের উপহার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এম.এ সাত্তার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, ফতুল্লা থানা ছাত্রলীগের রিয়াজ উদ্দিন কবির, কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হোসেন আরান, মাহামুদুল হাসান কাইফ প্রমুখ।