কাশিপুরে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদলের পক্ষে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি সাইফুল্লাহ বাদলের পক্ষে পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

বুধবার সকাল ১১টায় কাশীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দুপুর ১২টায় কাদম আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪০০ শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সংগঠক নাজমুল হাসান সাজন, ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এম.এ সাত্তার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, ফতুল্লা থানা ছাত্রলীগের রিয়াজ উদ্দিন কবির, কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হোসেন আরান, মাহামুদুল হাসান কাইফ, রাজিবুল ইসলাম সিহাব প্রমুখ।