সোনারগাঁও আসনে আবারো এমপি খোকাকে নির্বাচিত করার ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু বলেছেন, আমার নেতা লিয়াকত হোসেন খোকা এমপি।আমি যখন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম, অনেক উন্নয়ন করেছি। বর্তমানে আমি জাতীয় পার্টিতে এসেছি। এখনো অনেক কাজ করছি। আমাকে এমপি সাহেব অনেক সন্মান দিয়েছেন। আমার মাধ্যমে নোয়াগাঁয়ে জাতীয় পার্টিকে সংগঠিত করার জন্য বলেছেন। আমি সব ওয়ার্ডে জাতীয় পার্টি কমিটি করছি।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে এই ইউনিয়নে জাতীয় পার্টিকে বিপুল ভোটে বিজয়ী করতে হলে জাতীয় পার্টির সব অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি গঠন করতে হবে। আগামী জাতীয় নির্বাচনেও এই আসনে এমপি খোকাকে নির্বাচিত করবো।

সেই লক্ষ্যে ৩১ মার্চ শুক্রবার বিকেলে নোয়াগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড জাতীয় পার্টি কমিটি পূর্বক কর্মী সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় ইউপি সদস্য রিয়াদ ফকিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি ও নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জেলা জাতীয় পার্টি প্রচার সম্পাদক ফজলুল হক, স্থানীয় জাতীয় পার্টি নেতা আবুল কালাম মেম্বার, আনিসুর রহমান আনিস, সাকিব হাসান মেম্বার, মোঃ শাহীন মোল্লা, নাছিমা আক্তার মেম্বার, জায়েদা আক্তার মেম্বার, আব্দুল কাইয়ুম, হারুন অর রশীদ, আবু তাহের ফকির প্রমূখ।

সভায় বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনিসুর রহমান আনিসকে সভাপতি, আলম মিয়াকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুল কাইয়ুমকে সাধারণ সম্পাদক ও রিয়াজ ফকিরকে সাংগঠনিক সম্পাদক করে নোয়াগাঁও ইউনিয়ন ১নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।