জমি-ফ্ল্যাট বিক্রি করে করোনাকালে মানুষের পাশে ছিলাম, আর কেউ ছিলোনা: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ে বিগত ৯ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। হয়েছে স্কুল, কলেজ, মসজিদ, রাস্তা কালভার্ট, ব্রীজ ও মন্দির। এই উন্নয়নের বার্তা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে পৌঁছাতে হবে। তাই জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট, ব্রিজ, মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।

২৮ মার্চ মঙ্গলবার বিকেলে সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের বরাব এলাকায় জাতীয় পার্টির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় এমপি খোকা বলেন, আল্লাহপাক আমাকে যে দায়িত্ব দিয়েছেন তার বান্দাদের সুখে শান্তিতে রাখার জন্য, আমি সেই পথে হাটছি। বিগত ৯ বছর আমি চেষ্টা করেছি, জানি না কতটুকু পেরেছি, আমি কোন মানুষের জায়গা জমি দখল করি না, আমি আমার পৈতৃক মার্কেটের দোকান বিক্রি করে সোনারগাঁওয়ের মানুষের সেবা করেছি। আমার জমি এবং ফ্ল্যাট বিক্রি করে করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। তখন সোনারগাঁওয়ে কোন রাজনৈতিক নেতাকে দেখা যায়নি। এখন টিকা নিয়ে অনেকে আপনাদের কাছে আসবে।

সাদিপুর ইউপি সদস্য ও ১নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও ফাইজুল মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হাশেম, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলী আকবর, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব নূর হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন- সোনারগাঁ পৌর জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলী আকবর মেম্বার, ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজ্জাক, ৩নং ওয়ার্ড মেম্বার ফয়সাল, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির নেত্রী নাসরিন আক্তার পান্না, হাসিনা, শিল্পী, বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির সরকার, মাইনুদ্দিন মেম্বার, তাজুল ইসলাম মেম্বার, হানিফ মেম্বার, মাসুদ মেম্বার, কালাম মেম্বারসহ জাতীয় পার্টির জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।