স্বাধীনতা দিবসে সাখাওয়াত-টিপুকে নিয়ে মহানগর যুবদলের শ্রদ্ধাঞ্জলী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগরীতে র‌্যালি করে চাষাড়া বিজয়স্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

এসময়ে স্বাধীনতা দিবসের র‌্যালি থেকে যুবদলের নেতাকর্মীরা শ্লোগান দেয় ‘আজকে এই দিনে জিয়া তোমায় মনে পড়ে, স্বাধীনতার ঘোষক জিয়া লও লও লও সালাম’ ।

রবিবার (২৬ মার্চ) সকাল ১১টায় মহানগরীর মিশনপাড়া মোড়ে থেকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নগরীতে র‌্যালি করে মহানগর যুবদল।

এছাড়াও র‌্যালি থেকে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে শ্লোগান দিতে দেখা যায় যুবদলের নেতাকর্মীদের। যুবদলের নেতাকর্মীদের এমন শ্লোগান শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নগরীর আশপাশ।

মহানগর যুবদলের স্বাধীনতা দিবসের র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চাষাঢ়া চত্বরে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময়ে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদসহ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক শেখ মোহাম্মদ অপু, নূরে এলাহী সোহাগ, যুবদল নেতা জাকির হোসেন সেন্টু, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, ফয়েজ উল্লাহ সজল, কামরুল হাসান,সাজ্জাদ হোসেন কমল, মিনহাজ মিঠু, রিয়াজুল আলম ইমন, রেজাউল করিম রেজা, মানিক বেপারী, মো. শাহরিয়ার, নবী হোসেন, হাবিবুর রহমান মাসুদ, এ এইচ সৌরভ , জুনায়েদ মোল্লা, সজীব, রাসেল বেপারী, আঃ হাকিম, ইব্রাহীম, শাহজালাল কালু, ওসমান গনি, ইব্রাহিম, মোতালেব হোসেন, মিজাম, জামাল প্রধান, মো. রনি, মোক্তার হোসেন,ফারুক হোসেন, ইব্রাহীম মোল্লা, শফিকুল ইসলাম, বিল্লাল হোসেন, ফরহাদ ইসলাম রছি, স্বপন, মিন্টু, লিটন, মিরাজুল ইসলাম জনি, জহিরুল ইসলাম, তারেক সোবহান বাবু, পিংকি, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, মোতালেব হোসেন, ওয়াসিম আকরাম হৃদয়, কামাল হোসেন, মো. শাহিন, বলাই মন্ডল, জহিরুল ইসলাম-২ প্রমূখ।