মহানগর বিএনপির সমাবেশে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কেন্দ্র ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে মিছিল করে শোডাউনের মাধ্যমে যোগদান করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ অপু।

১৮ মার্চ শনিবার বিকেল ৩টায় মহানগরীর খানপুর হাসপাতাল রোডে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি। এতে মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

এসময়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা মহানগর যুবদল নেতা শেখ মোহাম্মদ অপুর সঙ্গে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে শ্লোগানে শ্লোগানে মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগদান করেন। এ ছাড়াও মিছিলে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না ও যুবদল নেতাদের মুক্তির দাবিতে নেতাকর্মীরা শ্লোগান দেন। প্রথমে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা হাজীগঞ্জ মোড় থেকে মিছিল নিয়ে বরফকল এলাকার মহানগর যুবদলের সঙ্গে জমায়েত হয়।

পরে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দীন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের মিছিলে অংশগ্রহণ করে মহানগর বিএনপির সমাবেশে যোগদান করে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

এরপর কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর ও যুগ্ম সাধারণ সম্পাদক দিপু সরকারকে মিছিল নিয়ে স্বাগত জানান শেখ মোহাম্মদ অপু। এ সময় কেন্দ্রীয় নেতারা তাদেরকে ধন্যবাদ জানান ও সন্তোষ প্রকাশ করেন।

এতে শেখ মোহাম্মদ অপুর সঙ্গে উল্লেখযোগ্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবদল নেতা নুরুল ইসলাম, জামান হোসেন, গোলাম কাদির, আব্দুল হালিম, সাব্বির আহমেদ, বিল্লাল হোসেন, রবি, মিরাজ, আনোয়ার, অর্জুন, আজাদ, মনির, সাহেদ, জয়, বিজয়, তুর্য্য, সম্রাট, আকাশ, বিজয়, ইমন ও সবুজ সহ বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।