যুবদলের কেন্দ্রীয় সমাবেশে অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের আয়োজিত বিক্ষোভ সমাবেশে মিছিল করে যোগদান করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছেন।

এসময়ে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, যুবদল নেতা শাহিনের মুক্তি চাই লেখা ব্যানার-ফেস্টুন নিয়ে সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগান দেন। যুবদলের নেতাকর্মীদের মুখে প্রতিবাদী শ্লোগান শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নয়া পল্টনের আশপাশ।

১৫ মার্চ বুধবার বিকেল ৩টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবদলের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রথমে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা রাজধানীর নয়াপল্টন এলাকার প্রধান প্রধান সড়কে শোডাউন করে মিছিল করেন। এ সময় কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না ও যুবদল নেতা শাহিনের মুক্তির দাবিতে নেতাকর্মীরা শ্লোগান দেন।

পরে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দীন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের মিছিলে অংশগ্রহণ করে কেন্দ্রীয় যুবদলের মুল সমাবেশে যোগদান করে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

এ ছাড়াও নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে বন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

এই কর্মসূচিতে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মিছিলে শোডাউন করে যোগদান করেন। এতে উল্লেখযোগ্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবদল নেতা নুরুল ইসলাম, জামান হোসেন, গোলাম কাদির, আব্দুল হালিম, সাব্বির আহমেদ, বিল্লাল হোসেন, রবি, মিরাজ, আনোয়ার, অর্জুন, আজাদ, মনির, সাহেদ, জয়, বিজয়, তুর্য্য, সম্রাট, আকাশ, বিজয়, ইমন ও সবুজ সহ বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।