‘মুন্নার মুক্তি চাই’ স্লোগান: শেখ অপুর নেতৃত্বে বিএনপির মানববন্ধনে সিদ্ধিরগঞ্জ থানা যুবদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিদ্যুৎ, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সরকারের দমন-পীড়নের প্রতিবাদে বিএনপির ১০ দফা দাবিতে সরকার বিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। ১১ মার্চ শনিবার বিকেলে নারায়ণগঞ্জ নগরীতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মহানগর বিএনপির এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে মিছিল নিয়ে যোগ দিয়েছে মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিভিন্ন ওয়ার্ডের কয়েক’শ নেতাকর্মীর একটি বিশাল মিছিল মহানগর যুবদলের মাধ্যমে মূল কর্মসূচিতে অংশ নেয়।

প্রথমে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা নগরীর প্রধান প্রধান সড়কে শোডাউন করে মিছিল করেন। এ সময় কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার মুক্তির দাবিতে নেতাকর্মীরা শ্লোগান দেন।

পরে তারা মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দীন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে মহানগর যুবদলের মিছিলে অংশগ্রহণ করে মহানগর বিএনপির মুল কর্মসূচি মানববন্ধনে যোগদান করেন।

এ ছাড়াও নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

এই কর্মসূচিতে শেখ মোহাম্মদ অপুর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মিছিলে শোডাউন করে যোগদান করেন। এতে উল্লেখযোগ্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবদল নেতা নুরুল ইসলাম, জামান হোসেন, গোলাম কাদির, আব্দুল হালিম, সাব্বির আহমেদ, বিল্লাল হোসেন, রবি, মিরাজ, আনোয়ার, অর্জুন, আজাদ, মনির, সাহেদ, জয়, বিজয়, তুর্য্য, সম্রাট, আকাশ, বিজয়, ইমন ও সবুজ সহ বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ।