যুবদলের কেন্দ্রীয় কর্মসূচিতে রনির নেতৃত্বে জেলা যুবদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছে নারায়ণগঞ্জ জেলা যুবদল। জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মীর একটি বিশাল মিছিল মূল কর্মসূচিতে অংশ নেয়।

সোমবার (৬ মার্চ) বিকেলে রাজধানীর নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। যুবদল কেন্দ্রীয় সংসদের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস।

ঢাকার বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপন, জহিরুল ইসলাম জহির, হারুন অর রশিদ মিঠু, নূরে ইয়াসিন নোবেল, আরিফুজ্জামান ইমন সহ জেলা যুবদলের আওতাধীন সোনারগাঁও উপজেলা, আড়াইহাজার উপজেলা, রূপগঞ্জ উপজেলা সহ বিভিন্ন পৌরসভা, ইউনিয়ন থেকে নেতাকর্মীরা।