হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে আনন্দ ভ্রমণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

৪ মার্চ শনিবার হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের উদ্যোগে প্রতিবন্ধী শিশু-কিশোরদের নিয়ে আয়োজিত আনন্দ ভ্রমণ ও সম্প্রতি প্রতিষ্ঠানের প্রতিবন্ধী শিশু-কিশোরদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও প্রধান কর্মাধ্যক্ষ হাসিনা রহমান সিমুর সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত এই আনন্দ ভ্রমনে প্রতিবন্ধী শিশু-কিশোররা ছাড়াও তাদের অভিভাবকবৃন্দ, প্রতিষ্ঠানটি পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও শিক্ষক শিক্ষয়িত্রীবৃন্দ অংশগ্রহণ করেন।

স্থানীয় পঞ্চপটি এডভেঞ্চার পার্কে আয়োজিত এই উৎসবে প্রতিবন্ধী শিশু-কিশোররা নানা কর্মসূচির মাধ্যমে সারাদিন ব্যাপী আনন্দ উল্লাসে মেতে উঠে। তাদের জন্যে বাহারী খাবারের আয়োজন করা হয়।

বিকেলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হয়। এ সময় উপস্থিত আছেন হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের পরিচালনা পর্ষদের সভাপতি আবদুল মান্নান মিয়া।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ধন্যবাদ জ্ঞাপনে হাসিনা রহমান সিমু সমাজের সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন, প্রতিবন্ধীরা আমাদেরই সন্তান, এদের প্রতি আপনাদের সামান্য সহানুভূতি ও সহযোগিতা অসহায় অভিভাবকদের পথ চলায় সহায়ক হবে। তাই নাগরিক সমাজের প্রতি আহবান জানাই আপনারা সহানুভূতি ও ভালবাসা নিয়ে প্রতি প্রতিবন্ধী ও তাদের পরিবারের পাশে দাঁড়ান।