বন্দর থানা বিএনপির পদযাত্রায় মহানগর ছাত্রদলের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিদ্যুৎ, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সরকারের দমন-পীড়নের প্রতিবাদে বিএনপির ১০ দফা দাবিতে সরকার বিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপির উদ্যোগে আয়োজিত পদযাত্রা কর্মসূচিতে বিশাল মিছিল নিয়ে যোগ দিয়েছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল। মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর ও সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক সিকদারের নেতৃত্বে মহানগর ছাত্রদলের বিভিন্ন স্তরের কয়েকশ নেতাকর্মীর একটি বিশাল মিছিল মূল কর্মসূচিতে অংশ নেয়।

শনিবার (৪ মার্চ) বিকেল তিনটায় বন্দরের সোনাকান্দা এলাকায় সংক্ষিপ্ত পথসভা শেষ করে পদযাত্রা কর্মসূচি শুরু হয় এবং বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে এসে তৃতীয় শীতলক্ষা সেতুর নীচে এসে শেষ হয়।

বন্দর থানা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ পনেছের সভাপতিত্বে এবং সদস্য সচিব নাজমুল হক রানার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফউদ্দিন বকুল ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।

এসময় পদযাত্রায় নারায়ণগঞ্জ থানার নেতা-কর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগান দেন।

সাগর ও রাহিদের নেতৃত্বে শোডাউনে আরো উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম রাজীব, সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, সাবেক সদস্য সিফাতুর রহমান রাজু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সদস্য সচিব মো: রাজু, যুগ্ম আহ্বায়ক শাহাদাত হোসেন রনি, বন্দর থানা ছাত্রদলের সদস্য সচিব শাকিব রায়হান, যুগ্ম আহ্বায়ক মোঃ আল আমিন, রোমান, নাঈম, নারায়ণগঞ্জ তোলারাম কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ আল মামুন সহ নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের মামুন, সাব্বির, তন্ময়, হৃদয়, মেহেদী হাসান, শরিফুল, আফজাল, ফাহিম, সাইফুল, অনিক, রাজু, মনির, নাজমুল সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।