ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাব-১১ এর অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৯০ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানাধীন নতুন কদমতলী পিকআপ গাড়ি মোডিফাই এর মাধ্যমে বিশেষ কৌশলে মাদকদ্রব্য পরিবহনকালে ৯০ (নব্বই) কেজি গাঁজা ও পিকআপ সহ ৪জনকে গ্রেপ্তার করেছে। ২ মার্চ বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২ মার্চ বৃহস্পতিবার তারিখ রাত আনুমানিক রাত সোয়া ৩টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানাধীন নতুন কদমতলী সাকিনস্থ নতুন কদমতলী কমিউনিটি ক্লিনিকের সামনে কাঁচা রাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে পিকআপ গাড়ি মোডিফাই এর মাধ্যমে বিশেষ কৌশলে মাদকদ্রব্য পরিবহন কালে ৯০ (নব্বই) কেজি গাঁজা ও পিকআপ সহ ৪ (চার) জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আসামী মোঃ শাহীন, মুন্না, মোঃ রাসেল, বাছেদ। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক বিক্রয়ের নগদ ১ হাজার ৪৯০ টাকা, ২টি মোবাইল, ২টি সীম উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

র্যাব আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে ব্রাহ্মণবাড়িয়া ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।