আড়াইহাজারে ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ১১ কেজি ৪’শ গ্রাম গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় র্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ১১ কেজি ৪’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ১ মার্চ বুধবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, সিনিয়র সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ২৮ ফেব্রুয়ারি অপরাহ্নে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট ফল মার্কেট এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১১ কেজি ৪’শ গ্রাম গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের নাম মোঃ কুদ্দুছ মিয়া, মোঃ সুমন হাওলাদার, মোঃ কুদ্দুছ, আবুল কালাম ও মোঃ ইজ্জত আলী।

র্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়েছে।