সিদ্ধিরগঞ্জে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী এলাকা হতে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি নাজিরকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২৪ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক গত ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী এলাকা হতে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাজির হোসেন ওরফে নাজিরকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী নাজির হোসেন ওরফে নাজির নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী এলাকার বাসিন্দা। গ্রেপ্তারকৃত আসামী গত ২০১৬ সালের অক্টোবর মাসে নিষিদ্ধ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার হয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামী বিজ্ঞ আদালত হতে জামিনে বের হয়ে দীর্ঘ ৬ বছর যাবত পিতার নাম পরিবর্তন করে আত্মগোপনে থাকে। এরই প্রেক্ষিতে বিজ্ঞ আদালত গ্রেপ্তারকৃত আসামীকে ৬ মাসের সাজা প্রদান করে। গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল আসামীর অবস্থান সনাক্ত পূর্বক গ্রেপ্তার করতে সক্ষম হয়।