আগামী ৩০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে আগামী ৩০ জানুয়ারী আইনজীবী সমিতির নির্বাচনের ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে জেলা আইনজীবী সমিতির “বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বার ভবন” এর নীচতলায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতি নির্বাচনের জন্যে ৪ সদস্যের নির্বাচন কমিশন এবং ৩ সদস্যের আপীল বোর্ড গঠন করা হয়। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট আশরাফ হোসেন, অ্যাডভোকেট আবদুর রহিম এবং অ্যাডভোকেট মেরিনা বেগম। আপীল বোর্ডে দায়িত্ব পালন করবেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইমদাদুল হক তারাজুদ্দিন,বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নুরুল হুদা এবং বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হুমায়ুন কবির।

এদিকে বিগত বছরে আওয়ামীলীগের পূর্ণ বিজয়ী পরিষদ উন্নয়নমুলক কর্মকান্ডে শান্তিপূর্ণভাবে এবং আইনজীবীদের কল্যাণে সফলতার সহিত কাজ করতে পারায় বার্ষিক সাধারণ সভা শেষে আওয়ামীলীগপন্থী আইনজীবীরা আনন্দ মিছিল বের করেন। অন্যদিকে বিএনপিপন্থী আইনজীবীরা নির্বাচন কমিশন বাতিলের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেন আদালতপাড়ায়।