খালেদ হায়দার খান কাজলের সুস্থতা কামনায় হোসিয়ারী এসোসিয়েশনের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ব্যবসায়ীদের সংগঠন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজলের সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

বুধবার (৪ জানুয়ারী) সকালে নগরীর ১নং রেল গেইটস্থ হোসিয়ারী ক্লাব ভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে অসুস্থ খালেদ হায়দার খান কাজলের সুস্থতা কামনা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নারাযণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও তাদের পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে একটি অনুষ্ঠানে খালেদ হায়দার খান কাজলের সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়া চান নারয়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান।

বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি শেখ নাজমুল আলম সজলের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি (জেনারেল) মোঃ কবির হোসেন, সহ-সভাপতি (এসোসিয়েট) নাছিম আহমেদ, পরিচালক (জেনারেল) বীর মুক্তিযোদ্ধা হাজী আলী আহমেদ শেখ, মোঃ মোজাম্মেল হক, মোঃ আবদুল হাই, সাঈদ আহমেদ স্বপন, মোঃ মনির হোসেন, বাবু বৈদ্যনাথ পোদ্দার, মোঃ সাব্বির আহমেদ সাগর, আমিরউল্লাহ রতন, মোঃ সাখাওয়াত হোসেন সুমন, মোঃ আবুল বাশার (বাসেত), পরিচালক (এসোসিয়েট) মো. নাছির শেখ, হাজী মোঃ শাহীন হোসেন, আলহাজ্ব নাছিম আহমেদ, আলহাজ্ব মোঃ আতাউর রহমান, মোঃ মিজানুর রহমান সহ হোসিয়ারী এসোসিয়েশনের সকল ব্যবসায়ীবৃন্দ।

প্রসঙ্গত, দীর্ঘদিন যাবৎ কিডনী সমস্যায় ভুগছিলেন চেম্বার সভাপতি খালেদ হায়দার খান কাজল। উন্নত চিকিৎসার জন্য আজ স্বপরিবারে ভারতের দিল্লী উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।