নারায়ণগঞ্জে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী টেলিভিশনের ১৮ বছরে পদার্পণ উপলক্ষে নানা কর্মসূচি পালন করা হয়েছে। ২৭ ডিসেম্বর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ মহানগরীর কালীরবাজার এলাকায় নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা-সভা ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান পালন করা হয়।

পরে নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমির সামনে থেকে বর্ণাঢ়্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।

বৈশাখী টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় আলোচনা শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক খবরের পাতা’র সম্পাদক প্রকাশক অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্ আলম, নারায়ণগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিষ্ট এসোশিয়েশনের সভাপতি নাফিজ আশরাফ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য নাহিদ আজাদ, ঢাকা রিপোটার্স ইউনিটি ও ইকোনোমিক রিপোর্টার্স ফোরামের নেতা সিনিয়র সাংবাদিক হাসান আরিফ, অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জের সম্পাদক কামাল হোসেন, দৈনিক সংবাদ চর্চার সম্পাদক মো: মুন্না খান, দৈনিক যুগের চিন্তা’র নির্বাহী সম্পাদক নুরুল ইসলাম, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফখরুল ইসলাম, দেশ টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি বিল্লাল হোসাইন, দৈনিক আমাদের অর্থনীতির নারায়ণগঞ্জ প্রতিনিধি অপু রহমান, নারায়ণগঞ্জ সদর স্কাউট এর কমিশনার ফজলুল হক ভূইয়া মন্টু।

বক্তারা বৈশাখী টেলিভিশনে প্রচারিত সংবাদসহ বিভিন্ন অনুষ্ঠানের প্রশংসা করে এবং ধারাবাহিকতা বজায় রাখার আহ্বানের আশা প্রকাশ করেন আগামীতে আরো ভাল ভাল অনুষ্ঠানের আয়োজন করবে। ২০০৫ সালের ২৭ ডিসেম্বর যাত্রা শুরু করেছিল চ্যানেলটি। ১৮ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভায় অংশ নেওয়া নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম বলেন, বৈশাখী টেলিভিশন যাত্রা শুরুর পর থেকেই দর্শকদের কথা চিন্তা করে বস্তুুনিষ্ঠ সংবাদ প্রচার করছে। তাই দর্শকদের ভালোবাসা পেয়ে এত দীর্ঘ পথ পাড়ি দিতে পেরেছে।

নারায়ণগঞ্জ প্রেস-ক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেন, বৈশাখীর পথ চলা আর অন্যান্য টেলিভিশনের পথচলা এক নয়। বৈশাখীর অনেক প্রতিবন্ধকতা ও অনেক প্রতিকুলতা ছিল। সেই প্রতিকুলতা, প্রতিবন্ধকতা অতিক্রম করে টিকে আছে।