আড়াইহাজারের নেতাকর্মীদের নিয়ে নগরীতে বিএনপির গণমিছিলে সুমনের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত কেন্দ্র ঘোষিত কর্মসূচি গণমিছিলকে সফল করার লক্ষ্যে আড়াইহাজার উপজেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে মহানগরীতে শোডাউন করে যোগদান করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু।

এ সময় কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির মহাসচিব সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের ‌’মুক্তি চাই, মুক্তি চাই’ শ্লোগান ছাড়াও সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগান দেন নেতাকর্মীরা। নেতাকর্মীদের শ্লোগান শ্লোগানে মুখরিত হয়ে ওঠে নগরীর আশপাশ। নগরীর খানপুর এলাকা থেকে উপজেলা বিএনপির নেতাকর্মীদের মিছিলটি বের করা হয়।

২৪ ডিসেম্বর শনিবার বিকেলে মহানগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে সরকারের পদত্যাগসহ ১০দফা বাস্তবায়ন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির যৌথভাবে গণমিছিল কর্মসূচির আয়োজন করা হয়।

জেলা ও মহানগর বিএনপির গণমিছিল কর্মসূচিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু’র সঞ্চালনায় গণমিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান, প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, বিশেষ বক্তা জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন।