যুবদল নেতা সজলের মায়ের মৃত্যুতে মহানগর বিএনপির গভীর শোক

সংবাদ বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের মা খোদেজা বেগম (৮৪) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মরহুমার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

এক শোক বার্তায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের মমতাময়ী মায়ের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ পাক তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক। তার পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুক…আমিন।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের মা খোদেজা বেগম দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে শহরের কিল্লারপুলস্থ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ নাতি নাতনী এবং বহুগুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (১৪ ডিসেম্বর) সকাল এগারোটায় কিল্লারপুলস্থ কিল্লা শাহী মসজিদে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মাসদাইর কেন্দ্রীয় পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।