মন্তু ও সজলের নেতৃত্বে ঢাকা বিভাগীয় গণসমাবেশে না’গঞ্জ মহানগর যুবদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফল করার লক্ষ্যে হামলা মামলা ও গ্রেপ্তার আতঙ্ক উপেক্ষা করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে গণসমাবেশে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল ১১টায় রাজধানীর গোলাপবাগ স্টেডিয়াম প্রাঙ্গণে ঢাকা বিভাগীয় গণসমাবেশের আয়োজন করা হয়। এর আগে শুক্রবার বিকেলে এই গণসমাবেশের অনুমতি দেন পুলিশ প্রশাসন। মাথায় লাল রঙের যুবদল লেখা ক্যাপ এবং হাতে হাতে জাতীয় ও দলীয় পতাকাসহ ব্যানার-ফেষ্টুনে সুসজ্জিত হয়ে খালেদা জিয়ার মুক্তির চাই স্লোগানে স্লোগানে সমাবেশস্থলকে মুখরিত করে তোলেন মহানগর যুবদলের নেতাকর্মীরা।

এদিকে বিএনপি’র বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফর করার লক্ষ্যে একদিন আগে থেকেই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন তিনটি থানা ও ওয়ার্ড এবং ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতা-কর্মীদের নিয়ে সমাবেশস্থল গোলাপবাগ স্টেডিয়াম মাঠে চলে যায় মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল। সমাবেশকে সফল করতে তারা তীব্র শীতকে অপেক্ষা করে যুবদলের নেতাকর্মীদের নিয়ে সারারাত নীল আকাশের নিচে খোলা ময়দানে সজাগ থাকে স্লোগানে সোলো গেলে মুখরিত করে রাখেন সমাবেশস্থল।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদ, মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি হারুন অর রশিদ লিটন, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক যুগ্ম সম্পাদক আবুল হোসেন রিপন, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, সদস্য নবী উল্লাহ নবু, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমল, কায়সার আহমেদ, কামরুল হাসান রনি, হাবিবুর রহমান মাসুদ, আঃ হাকিম, জুনায়েদ মোল্লা, শাহজালাল কালু, ওসমান গনি, মোক্তার হোসেন, নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, শফিকুল ইসলাম, মানিক বেপারী, বিল্লাল হোসেন, স্বপন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, জনি, মোতালেব হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ওয়াসিম আকরাম হৃদয় প্রমূখ।

এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।