সোনারগাঁয়ে বিগত দিনে অনেক উন্নয়ন করেছি, আরো উন্নয়ন করবো: এমপি খোকা 

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বিগত ৯টি বছর আমি সোনারগাঁওয়ে ব্যাপক উন্নয়ন করেছি। আমি ৫৩টি ব্রীজ নির্মাণ, অনেক কলেজ, স্কুলের ভবন, মাদ্রাসা, মসজিদ ও এতিমখানায় উন্নয়ন করেছি। সোনারগাঁওয়ে সবচেয়ে অবহেলিত দূর্গম এলাকা নুনেরটেক অন্ধকার থেকে আলোকিত করেছি। নদীবেষ্টিত নুনেরটেক একটি ব্রীজে নির্মাণের জন্য আমি চেষ্টা করছি। আগামীতে আরো উন্নয়ন হবে ইনশাআল্লাহ।

৭ ডিসেম্বর বুধবার বিকেলে সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় ইউলুপ এবং ফুটওভারব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সড়ক ও জনপদ বিভাগের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শাহনাজ ফেরদৌসী, সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আবুল হোসেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, সহকারী ভূমি অফিসার মোঃ ইব্রাহিম, জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম, জেলা জাতীয় পার্টি সহ-সভাপতি সিরাজুল হক ভূইয়া, দেওয়ান উদ্দিন চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, প্রচার সম্পাদক ফজলুল হক, সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন, আবুল হাসেম, অখিল মেম্বার, মোতালেব মেম্বার, হারুন রশীদ মেম্বার, আনোয়ার হোসেন মেম্বার, মোঃ আবুল হোসেন মেম্বার, জাতীয় পার্টি নেত্রী জাহানারা রহমান, রুনা আক্তার মেম্বার, নাছিমা আক্তার পলি মেম্বার, নারগিস আকতার, মোঃ হাসান ইমাম প্রমূখ।